bangla news

৮ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, শেবামেকের বাবুর্চি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৭ ২:২২:৪২ পিএম
র‌্যাবের হাতে গ্রেফতার অভিযুক্ত নয়ন। ছবি: সংগৃহীত

র‌্যাবের হাতে গ্রেফতার অভিযুক্ত নয়ন। ছবি: সংগৃহীত

বরিশাল: আট বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার ঘটনায় দায়ের হওয়া মামলায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজের (শেবামেক) বাবুর্চিকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব।

গ্রেফতার মো. হানিফ ওরফে নয়ন (৪৫) বরিশাল নগরের চরেরবাড়ি এলাকার মৃত আফাত উদ্দিন ফকিরের ছেলে। তিনি শেবামেকে বাবুর্চির কাজ করেন।

র‌্যাব জানায়, অভিযোগ আছে, নয়ন আট বছরের এক শিশুকে প্রায় তিন মাস ধরে যৌন হয়রানি করে আসছেন। শিশুটির পরিবারের অনুপস্থিতিতে বিভিন্ন সময় চকলেট ও খাবারের প্রলোভন দেখিয়ে বাসায় ডেকে ধর্ষণের চেষ্টা করতেন তিনি। বিষয়টি প্রতিবেশীদের নজরে পড়ে। আসামি ও বাদী শেবামেকের সামনে ৪র্থ শ্রেণী স্টাফ কোয়ার্টারে পাশাপাশি থাকতেন। 

গত বুধবার (৪ সেপ্টেম্বর) শিশুটি কোয়ার্টারের সামনে মাঠে খেলার সময় নয়ন তাকে আগের মতোই চকলেটের প্রলোভন দেখিয়ে বাসায় ডেকে নিয়ে স্পর্শকাতর স্থানে হাত দেন ও জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন। এসময় শিশুটি চিৎকার করলে অভিভাবকরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে উদ্ধার করেন। পরে, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়। 

এ ঘটনায় র‌্যাব-৮ সিপিএসসির একটি বিশেষ আভিযানিক দল শুক্রবার (৬ সেপ্টেম্বর) শেবামেকের সামনে থেকে অভিযুক্ত নয়নকে গ্রেফতার করে। 

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৯
এমএস/একে

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ র‌্যাব
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-07 14:22:42