ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে স্কুলছাত্রীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১৯
ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে স্কুলছাত্রীর মৃত্যু

মানিকগঞ্জ: ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মানিকগঞ্জে ষষ্ঠ শ্রেণির ছাত্রী রুবাইয়া আক্তার চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

শুক্রবার (০৬ সেপ্টেম্বর) রাতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। শনিবার (০৭ সেপ্টেম্বর) সকালে রুপসা ওয়াহেদ আলী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে জানাজা শেষে তাকে দাফন করা হয়।

 

রুবাইয়া আক্তার মানিকগঞ্জের শিবালয় উপজেলার আব্দুর রশীদের মেয়ে। সে ওই বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

মানিকগঞ্জ জেলা হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স নারগিস আক্তার বাংলানিউজকে বলেন, শুক্রবার দুপুরে রুবাইয়াকে জেলা হাসপাতালে আনা হয়। তার শারীরিক অবস্থা শংকটাপন্ন থাকায় তাকে তাৎক্ষণিক প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে বিকেল ৩টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে সে মারা যায়।

রুপসা ওয়াহেদ আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিউদ্দিন আহাম্মেদ বাংলানিউজকে বলেন, শনিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে।

এ পর্যন্ত ছয়জন ডেঙ্গু আক্রান্ত রোগী মানিকগঞ্জ থেকে ঢাকায় নেওয়ার পর এবং একজন মানিকগঞ্জ মুন্নু মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন। গত ৪ আগস্ট ২৭ দিনের শিশু সন্তান রেখে মানিকগঞ্জের মমতাজ চক্ষু হাসপাতালের নার্স চামেলি বেগম (২৮) ডেঙ্গু আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মারা যান।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।