bangla news

বিরল রোগে আক্রান্ত শিশু তাসফিয়া, ঢাকায় স্থানান্তর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৬ ৮:০০:১২ পিএম
বিরল চর্মরোগে আক্রান্ত তাসফিয়াকে কোলে নাভিন

বিরল চর্মরোগে আক্রান্ত তাসফিয়াকে কোলে নাভিন

চাঁপাইনবাবগঞ্জ: বিরল চর্মরোগে আক্রান্ত ছোট্ট শিশু তাসফিয়া। উন্নত চিকিৎসার জন্য শুক্রবার তাকে ঢাকা নিয়ে আসা হচ্ছে।

চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার (এসপি) টিএম মোজাহিদুল ইসলাম বিপিএম পিপিএম’র উদ্দ্যোগে শিশু তাসফিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তরের ব্যবস্থা করা হয়। গাজীপুরের সন্তান বঙ্গবন্ধুর সৈনিক নাহিদ রহমান নাভিন নামে এক যুবক তাসফিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে আসছেন। 

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাতে এসপি মোজাহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, নাভিনের বাড়ি আমার জন্মস্থান গাজীপুরে। সে সূত্রে নাভিন পূর্বপরিচিত আমার। ফেসবুকের মাধ্যমে অসহায় গরীব মানুষদের সাহায্য সহযোগিতা করে থাকেন নাভিন। 

এসপি আরও বলেন, নাভিন বিরল রোগে আক্রান্ত তাসফিয়াকে উন্নত চিকিৎসার ব্যবস্থা করবে বলে আমাকে জানায়। এরপর নাভিন শিশুটিকে ঢাকা নিয়ে যাওয়া জন্য চাঁপাইনবাবগঞ্জ আসে। শুক্রবার তাসফিয়াকে নিয়ে ঢাকার দিকে রওনা হন নাভিন। 

এ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ের উপস্থিত হন বিরল রোগে আক্রান্ত তাসফিয়া, বাবা মাসুদুজ্জামান মামুন, মা তানজিলা খাতুন ও নাভিন। 

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) ফজল-ই-খুদা, নাচোল থানার বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মদ, সাংবাদিক মনোয়ার হোসেন জুয়েল, নাচোল নিউজের নির্বাহী সম্পাদক শাকিল রেজা, সাংবাদিক জামিল হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ জেলা, উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতারা। 

নাভিন সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে বিভিন্নভাবে পিছিয়ে পড়া, অসহায়, দরিদ্র ও বিরল রোগে আক্রান্ত মানুষের পাশে দাঁড়িয়ে চিকিৎসা ও সাহায্য সহযোগিতার ব্যবস্থা করে থাকেন।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   চাঁপাইনবাবগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-06 20:00:12