ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে ১২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০১৯
সিলেটে ১২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ২ পুলিশের সঙ্গে গ্রেফতার দুই মাদক ব্যবসায়ী। ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেট থেকে ১২৫ পিস ইয়াবাসহ আলমগীর (২৮) ও মারুফ আহমদ (২৯) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে নগরের দক্ষিণ সুরমার বঙ্গবীর সড়কের ফিরোজপুর হীরা বেকারীর পেছন থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া আলমগীর হোসেন (২৮) সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা এবং মারুফ আহমদ (২৯) জকিগঞ্জ উপজেলার বাসিন্দা।

পুলিশ জানায়, গ্রেফতারের সময় তাদের কাছ থাকা ১২৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। আলমগীর ৮টি মামলার আসামি। ইয়াবা ট্যাবলেট উদ্ধারের ঘটনায় হওয়া মামলাসহ তার বিরুদ্ধে মামলার সংখ্যা এখন দাঁড়িয়েছে ৯-এ। আর মারুফের বিরুদ্ধে এটিই প্রথম মামলা।

সিলেট নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) জেদান আল মুছা জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সৌমেন দাসের নেতৃত্বে টহলরত গোয়েন্দা পুলিশ তাদের গ্রেফতার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতার ওই দুইজন জানায়, জকিগঞ্জ সীমান্ত থেকে ইয়াবা ট্যাবলেট এনে নগরের বিভিন্ন স্থানে বিক্রি করতো তারা।

তিনি আরও জানান, গ্রেফতার আলমগীর হোসেনের বিরুদ্ধে এসএমপির কোতয়ালী মডেল থানা ও দক্ষিণ সুরমা থানায় ৩টি করে, জগন্নাথপুর ও গোলাপগঞ্জ থানায় ১টি করে মামলা রয়েছে। ৮টির মধ্যে ৫টিই মাদক কারবারি জন্য। এদিকে আজকে ইয়াবা জব্দের ঘটনায় এসআই সৌমেন দাস বাদী হয়ে তাদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় মাদক আইনে আরেকটি মামলা (নং-৭(৯)১৯) করেছেন। এ নিয়ে ৯ মামলার আসামি হলেন আলমগীর।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৯
এনইউ/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।