ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে কিশোরী গণধর্ষণ মামলার ২ আসামির স্বীকারোক্তি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৯
নারায়ণগঞ্জে কিশোরী গণধর্ষণ মামলার ২ আসামির স্বীকারোক্তি গণধর্ষণ মামলার দুই আসামি, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে কিশোরী গণধর্ষণ মামলার দুই আসামি আব্দুল কাদের শান্ত (১৯) ও তার সহযোগী আবু বক্কর সিদ্দিক শুভ (২৩) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিল্টন হোসেনের আদালত তাদের জবানবন্দি গ্রহণ করেন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের উপ পরিদর্শক (এসআই) কামাল হোসেন বাংলানিউজকে বলেন, ফতুল্লা মডেল থানা পুলিশ দু’জনকে আদালতে হাজির করলে তারা উভয়েই ধর্ষণ করার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

তারা আরও ধর্ষণকারীর নাম প্রকাশ করেছেন। জবানবন্দি গ্রহণ শেষে দু’জনকে কারাগারে পাঠানো হয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বাংলানিউজকে বলেন, গত ২৮ আগস্ট রাত সাড়ে ৮টার দিকে এক কিশোরীকে রাস্তা থেকে ধরে নিয়ে ফতুল্লা রেলস্টেশন এলাকার একটি বালুর মাঠে গণর্ধষণ করা হয়। এ ঘটনায় মামলা করার পর পুলিশের পাশাপাশি র‌্যাবও আসামিদের ধরতে তৎপর হয়। একপর্যায়ে বুধবার (০৪ সেপ্টেম্বর) ভোরে টাংগাইল এলেঙ্গা এলাকা থেকে মামলাটির দুই আসামি শান্ত ও শুভকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শান্ত ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকার মৃত এএম সামাদের ছেলে। আর শুভ একই এলাকার মৃত মিজানের ছেলে।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৯
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।