ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় গৃহবধূকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০০ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৯
পাবনায় গৃহবধূকে কুপিয়ে হত্যা

পাবনা: পাবনার ফরিদপুর উপজেলায় সাথী খাতুন (২২) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

বুধবার (০৪ সেপ্টেম্বর) রাতে ঘুমন্ত অবস্থায় ওই গৃহবধূকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।  

খবর পেয়ে বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) সকালে পাবনার সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজিব শাহরীন ঘটনাস্থল পরিদর্শন করেন।

সাথী খাতুন ফরিদপুর পৌর সদরের টিয়ারপাড়া মহল্লার মিজানুর রহমানের স্ত্রী। তিনি উপজেলার ডেমরা ইউনিয়নের পাচুয়াবাড়ি গ্রামের আব্দুল মজিদের মেয়ে।

জানা যায়, পারিবারিক কলহের কারণে এক মাস আগে স্বামীর ওপর অভিমান করে বাবার বাড়িতে চলে যান সাথী খাতুন। বুধবার রাতে খাবার খেয়ে ছোট বোন মীমের সঙ্গে ঘুমিয়ে ছিলেন তিনি। রাত তিনটার দিকে দুর্বৃত্তরা কোনোভাবে ঘরে ঢুকে সাথীকে গলা ও ঘাড়ে কুপিয়ে পালিয়ে যায়। তখন গোঙানির শব্দ শুনে ছোট বোন মীম টের পেয়ে চিৎকার দিলে তার বাবা ও প্রতিবেশিরা এগিয়ে এলেও সাথীকে বাঁচাতে পারেননি।

সাথী খাতুনের বাবা আব্দুল মজিদ বাংলানিউজকে বলেন, চার বছর আগে মিজানুর রহমানের সঙ্গে বিয়ে হয় সাথীর। পারিবারিক কলহের কারণে মাঝে মধ্যেই সাথীকে মারধর করতেন তার স্বামী। এক মাস আগে সাথী আমার বাড়িতে চলে আসে। এ নিয়ে স্বামীর বিরুদ্ধে মামলাও করে সাথী। এ কারণে ক্ষুব্ধ হয়ে মিজানুর সাথীকে হত্যা করেছে।

সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজিব শাহরীন বাংলানিউজকে জানান, সাথীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার কারণ ও হত্যাকারী সম্পর্কে সুস্পষ্ট কিছু জানা যায়নি। তদন্তের মাধ্যমে সবকিছু খুঁজে বের করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।