ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে বাবাকে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১০ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৯
বরিশালে বাবাকে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন

বরিশাল: বরিশালে বাবাকে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বরিশালের দ্বিতীয় অতিরিক্ত জেলা ও দায়েরা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক এম এ হামিদ আসামির উপস্থিতিতে এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত ফারুক হোসেন বরিশালের বাবুগঞ্জ উপজেলার চর ফতেপুর এলাকার নিহত মোসলেম ফকিরের ছেলে বলে জানিয়েছেন আদালতের বেঞ্চ সহকারী রফিকুল ইসলাম।

আদালত ও মামলা সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ২৪ মে রাত ৮টার দিকে বাক-বিতণ্ডার এক পর্যায়ে ফারুক তার বাবা মোসলেমের মাথায় লোহার রড দিয়ে আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। পরে মোসলেমকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে আসা হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহত মোসলেমের অপর ছেলে আমিনুল ইসলাম পরের দিন ২৫ মে বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। একই সালের ২৮ আগস্ট আদালতে পুলিশ চার্জশিট দাখিল করে। আদালত ১৩ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে বৃহস্পতিবার এ রায় দেন।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৯
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।