bangla news

মাগুরায় স্কুলছাত্রীদের মধ্যে বাইসাইকেল বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৫ ৬:০২:০০ পিএম
বাইসাইকেল বিতরণ

বাইসাইকেল বিতরণ

মাগুরা: মাগুরা সদর উপজেলার ১৩টি ইউনিয়নের ৭০টি মাধ্যমিক বিদ্যালয়ের ৩৭৫ জন ছাত্রীকে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) সকালে শহরের নোমানী ময়দানে মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে বাইসাইকেল বিতরণ করেন। 

এলজিএসপি প্রকল্প-৩ এর অর্থায়নে নারীর ক্ষমতায়ন ও বাল্য বিয়ে প্রতিরোধে অনুষ্ঠিত সমাবেশ উপলক্ষে সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ বাইসাইকেল বিতরণ করা হয়।

এর আগে, সকাল ১০টায় নারীর ক্ষমতায়ন ও বাল্যবিয়ে প্রতিরোধে আছাদুজ্জামান মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন- অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এমপি। 

জেলা প্রশাসক আলী আকবরের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন- স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ সচিব) মাহবুবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার ইব্রাহিম, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু সুফিয়ান ও জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা জহুরা।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   মাগুরা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-05 18:02:00