ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাবুগঞ্জে বাসশ্রমিক-শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৯
বাবুগঞ্জে বাসশ্রমিক-শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনা ...

বরিশাল: বাসে ওঠা নিয়ে বরিশালের বাবুগঞ্জে শ্রমিক ও শিক্ষার্থীদের মধ্যে দ্বন্দের জেরে কাচ ভাঙচুর ও সড়ক অবরোধের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার দুর্গাসাগর এলাকার বরিশাল-বানারীপাড়া সড়কে এ ঘটনা ঘটে।

পরে, পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে তাদের সড়ক থেকে সরিয়ে দিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার মাধবপাশা এলাকার চন্দ্রদ্বীপ হাইস্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির এক শিক্ষার্থী গন্তব্যে যাওয়ার জন্য একটি বাসে ওঠার চেষ্টা করে। কিন্তু, বাসের হেলপার না তুলে উল্টো ধাক্কা দিলে সে পড়ে যায়। এ নিয়ে তাদের মধ্যে হাতাহাতি হয়।  
পরে, শিক্ষার্থীরা একত্রিত হয়ে বাসটিতে ভাঙচুর চালায় ও শ্রমিকদের মারধর করে। পাশাপাশি, বরিশাল টু বানারীপাড়া সড়ক অবরোধ করে রাখা হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এর পরপরই বরিশাল বাস মালিক সমিতির নেতারা শিক্ষকদের সঙ্গে আলোচনায় বসেন।

বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানার ওসি আব্দুর রহমান মুকুল বাংলানিউজকে জানান, শিক্ষার্থীদের সরিয়ে দেওয়ার পাশাপাশি মালিক সমিতির নেতাদের ডেকে বিষয়টি মীমাংসা করে দেওয়া হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৯
এমএস/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।