ঢাকা, শুক্রবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৮ সেপ্টেম্বর ২০২০, ২৯ মহররম ১৪৪২

জাতীয়

মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৯
মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দাসেরহাট এলাকায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে জামাল হোসেন (৪৫) নামে মাইক্রোবাসচালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকালে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। জামাল জেলার কাশিয়ানী উপজেলার মাজড়া গ্রামের ফুল মিয়ার ছেলে।

আহতদের পরিচয় জানা যায়নি।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল পাশা বাংলানিউজকে জানান, এস এ ট্রাভেলসের যাত্রীবাহী একটি বাস চট্টগ্রাম থেকে মংলা যাচ্ছিল। পথে দাসেরহাট এলাকায় ফুরিদপুরগামী একটি মাইক্রোবাসের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মাইক্রোবাসচালক জামাল নিহত হন। এসময় মাইক্রোবাসে থাকা আরও তিন যাত্রী আহত হন।  

খবর পেয়ে মুকসুদপুর এবং ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ এবং মুকসুদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। আহতরা মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। ময়না-তদন্তের জন্য নিহতের মরদেহটি গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো প্রক্রিয়া চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa