ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কামরাঙ্গীরচরে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১০

ঢাকা: রাজধানীর মধ্যরসুলপুর কামরাঙ্গীরচর এলাকা থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম বিউটি বেগম লাইলী (২০), স্বামী দেলোয়ার হোসেন।

তারা মধ্যরসুলপুরের রফিকুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন।

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত ১২টার সময় বিউটির সাথে তার স্বামীর কথা কাটাকাটি হয়। এরপর রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে স্বামী দেলোয়ার হোসেন তাকে ঘুমের মধ্যে শ্বাসরোধ করে হত্যা করে।

শনিবার ভোরে দেলোয়ার তার শ্বশুর বাড়িতে গিয়ে জানায়, বিউটিকে সে চিরতরে শেষ করে দিয়েছে। এ কথা জানার পর বিউটির বাবার বাড়ির লোকজন তাকে ধরে রেখে থানাতে ফোন দেয়। পরে পুলিশ এসে দেলোয়ারকে আটক করে থানায় নিয়ে যায়।

কামরাঙ্গীরচর থানার অপারেশন অফিসার শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি-কে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান তিনি। মামলা দায়েরের প্র¯ত্ততি চলছে।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।