ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় যুবলীগ কর্মী খুন, গ্রেপ্তার ২

শাহীন রহমান, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১০
পাবনায় যুবলীগ কর্মী খুন, গ্রেপ্তার ২

পাবনা: পাবনার সুজানগর উপজেলায় শুক্রবার গভীর রাতে প্রতিপরে হামলায় খুন হয়েছেন যুবলীগকর্মী আবু বকর সিদ্দিক (৩০)। ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ দু’জনকে গ্রেপ্তার করেছে।



গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার গোয়ালবাড়ী গ্রামের ওসমান গনি (৪০) ও একই গ্রামের সন্তেষ আলী (৫০)।

সুজানগর থানার উপপরিদর্শক অসিত কুমার বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, ‘রাত ১২টার দিকে আবু বকর সিদ্দিক স্থানীয় সিনেমা হলের সামনে একটি চা দোকানে বসে ছিলেন। এ সময় ১০/১২ জনের দুর্বৃত্তদল ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবু বকরকে মৃত ঘোষণা করেন। ’

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং লাশ উদ্ধার করে শনিবার সকালে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠায় বলে জানান তিনি।

এ ঘটনায় নিহত আবু বকরের চাচাতো ভাই বাবুল খাঁ বাদী হয়ে ২৪ জন অজ্ঞাত সন্ত্রাসীকে আসামি করে সুজানগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে।

এদিকে, এ হত্যাকাণ্ডের পর শনিবার সকালে স্থানীয়রা জড়িতদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘দলের আভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘঠিত হয়েছে। ’

নিহত আবু বকর সিদ্দিক উপজেলার হোগলাডাঙ্গি গ্রামের লায়েন আলী খাঁ’র ছেলে।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।