ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

অল্পের জন্য রক্ষা পেল ফি‌লিং স্টেশন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৪ ৭:৩৮:২১ এএম
মেসার্স তিতাস ফি‌লিং ‌স্টেশন। ছবি: বাংলানিউজ

মেসার্স তিতাস ফি‌লিং ‌স্টেশন। ছবি: বাংলানিউজ

গাজীপুর: গাজীপুর সি‌টি করপোরেশনের কোনাবাড়ী এলাকায় এক‌টি ফি‌লিং ‌স্টেশনে অ‌গ্নিকাণ্ড ঘটেছে। 

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। তবে স্থানীয়রা দ্রুত আগুন নি‌ভিয়ে ফেলায় অল্পের জন্য রক্ষা পেয়েছে ফি‌লিং স্টেশন‌টি। 

স্থানীয়রা জানান, কোনাবাড়ী এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে মেসার্স তিতাস ফি‌লিং ‌স্টেশনে তেল লোড করার জন্য টাং‌কির মুখ খুল‌ছিল। এসময় ফি‌লিং স্টেশনের সামনে বিদ্যু‌তের মেইন লাইন থেকে হঠাৎ আগুন ধরে যায়। একপর্যায়ে আগুন ফি‌লিং স্টেশনের তেলের টাং‌কির মুখে লেগে যায়। তাৎক্ষণিকভাবে ফি‌লিং স্টেশনের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয়রা দ্রুত আগুন নিভিয়ে ফেলে। এতে অ‌ল্পের জন্য রক্ষা পায় ফি‌লিং স্টেশ‌নটি। 

এসময় স্থানীয় পোশাক কারখানার শ্র‌মিকরা আতঙ্কে ছোটাছু‌টি করে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অবস্থান নেয়। এতে ওই মহাসড়কের এক লে‌ন দিয়ে প্রায় আধা ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। 

মেসার্স তিতাস ফি‌লিং ‌স্টেশনের ম্যানেজার মো. দেলোয়ার হোসেন জানান, হঠাৎ করে ফি‌লিং ‌স্টেশনের সামনে বিদ্যুতের মেইন লাইনে শব্দ হয়ে আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যে আগুন ফি‌লিং ‌স্টেশনের তেলের টাং‌কির মুখে লেগে যায়। এসময় স্থানীয়দের সহযোগিতায় ১০/১৫ মি‌নিটের চেষ্টায় আগুন নিভিয়ে ফেলা হয়। আগুনে ফি‌লিং ‌স্টেশনে তেমন কোনো ক্ষ‌তি হয়‌নি। 

বাংলাদেশ সময়: ০৭৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১৯
আরএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   আগুন গাজীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-04 07:38:21