ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বগুড়ায় নারীকে গলাকেটে হত্যা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১৯
বগুড়ায় নারীকে গলাকেটে হত্যা 

বগুড়া: বগুড়া সদর উপজেলার শাকপালা দীঘিরপাড় এলাকায় নূরজাহান (৩০) নামে এক নারীকে গলাকেটে হত্যা করা হয়েছে। তার স্বামী শাহিন মিয়া তাকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। 

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দিনগত রাত ১১টার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজার তালা ভেঙে তার মরদেহ উদ্ধার করে।

এদিকে, ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন তার স্বামী শাহিন।

তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ওয়ার্ডবয় হিসেবে কাজ করেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, বগুড়া সদর উপজেলার কদিমপাড়ার দৌলতজ্জামানের ছেলে শাহিনের সঙ্গে গেল আগস্ট জেলার শিবগঞ্জ উপজেলার দাইমুল্যা গ্রামের মৃত সাবাশ সাকিদারের মেয়ে নূরজাহানের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তারা শাকপালা দীঘিরপাড় এলাকায় একটি ভাড়া বাসাতে বসবাস করতেন।  

স্থানীয়দের ধারণা, সন্ধ্যার পর সম্ভবত তার স্বামী শাহিন নূরজাহানকে গলাকেটে ঘরের ভেতর হত্যা করে। এরপর তিনি ঘরের দরজায় তালা মেরে পালিয়ে যান। পরে প্রতিবেশীরা ঘটনাটি বেশ কয়েক ঘণ্টা পর জানতে পেরে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ রাতেই নূরজাহানের মরদেহ উদ্ধার করে।  

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, শাহিন তার স্ত্রীকে গলাকেটে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ঘটনার পর থেকেই তিনি পলাতক। তাকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ০৩০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১৯
এমবিএইচ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।