bangla news

গাজীপুরে কিশোরকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৩ ৮:৫২:৪১ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের (জিসিসি) রাজদীঘির পাড় এলাকায় নূরুল ইসলাম (১৪) নামে এক কিশোরকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে।  নূরুল শেরপুরের শ্রীবর্দী থানার ভাকার্তা এলাকার ফকির আলীর ছেলে। সে  জয়দেবপুরের টাঙ্কিরপাড় এলাকায় ভাড়া বাসায় থেকে নূরুল গাজীপুর জেলা জজকোর্ট এলাকায় চায়ের দোকান করতো। 

গাজীপুর মেট্রোপলিটনের সদর থানার উপ-পরিদর্শক (এসআই) লিয়াকত আলী বাংলানিউজকে জানান, রাজদীঘির পাড় এলাকায় একটি সীমানা প্রাচীরের পাশে তার সমবয়সী এক কিশোরের সঙ্গে বসে ছিল নূরুল। এ সময় ১০ থেকে ১২ জন কিশোর নূরুলকে ধাওয়া করে। এক পর্যায়ে নূরুল ওই দীঘির পানিতে লাফ দেয়। পরে এক কিশোর তার পেছনে পানিতে লাফ দিয়ে নূরুলের পিঠে ধারালো অস্ত্র দিয়ে কোপ দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নুরুলের  পিঠে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। তবে পূর্বশত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। 

এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারের আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান এসআই লিয়াকত।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০১৯
আরএস/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-09-03 20:52:41