ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে পৃথক ঘটনায় দুই জন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১৯
নরসিংদীতে পৃথক ঘটনায় দুই জন নিহত

নরসিংদী: নরসিংদীতে ডাকাতের হামলায় ও চোর সন্দেহে গণপিটুনিতে দুই জন নিহত হয়েছেন। সোমবার (২ সেপ্টেম্বর)দিবাগত রাতে জেলার পলাশ উপজেলার সেকান্দরদী ও শিবপুর উপজেলার তেলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

মঙ্গলবার সকালে পুলিশ মরদেহ দু’টি উদ্ধার করে ময়না-তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতরা হলেন- পলাশ উপজেলার সেকান্দরদী গ্রামের বেলায়েত হোসেনের ছেলে রেজাউল করিম বিজয় (২০) ও শিবপুর উপজেলার তেলিয়া গ্রামের আবুল হাশেমের ছেলে জাকির হোসেন (৩০)।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রাত দেড়টার দিকে ১০ থেকে ১২ জনের একদল ডাকাত পলাশের সেকান্দরদী গ্রামের বেলায়েত হোসেনের বাড়িতে হানা দেয়। ডাকাতরা দরজা ভেঙে ঘরে ঢুকে গৃহকর্তা বেলায়েতকে মারধর করে আহত করে লুটের চেষ্টা চালায়। এসময় তার ছেলে রেজাউল করিম বাবাকে বাঁচাতে এগিয়ে গিয়ে এক ডাকাতকে জাপটে ধরলে অন্য ডাকাতরা তাকে কুপিয়ে জখম করে। রাতেই আহত বাবা-ছেলেকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক রেজাউলকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত বেলায়েতকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে  পাঠানো হয়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে, শিবপুর উপজেলার তেলিয়া গ্রামে রাত তিনটার দিকে চোর সন্দেহে জাকির হোসেন (৩০) নামে একজনকে আটক করে গণপিটুনি দেয় এলাকাবাসী। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় তুহিন, নাজমুল ও আমির হোসেন নামে তিনজনকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

শিবপুর থানার ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, নিহত জাকির একজন পেশাদার চোর। এর আগে কুন্দারপাড়ার চুরির ঘটনায় সে জড়িত ছিল। সোমবার রাতে মোবাইল চুরি করতে গেলে এলাকাবাসী ধরে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। এ ঘটনায় থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।