ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রাস্ট পরিবহনের সেই চালক মোরশেদ গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৯
ট্রাস্ট পরিবহনের সেই চালক মোরশেদ গ্রেফতার হাসপাতালে ভর্তি পা হারানো কৃষ্ণা রানী চৌধুরী। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর বাংলামোটর এলাকায় বাসচাপায় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) কর্মকর্তা কৃষ্ণা রানী চৌধুরীর পা হারানোর ঘটনায় প্রধান আসামি ট্রাস্ট পরিবহনের চালক মোরশেদকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

রোববার (০১ সেপ্টেম্বর) দিনগত রাতে রাজধানীর কাজীপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।  

পুলিশের বিশেষায়িত তদন্ত সংস্থা পিবিআইয়ের ঢাকা মহানগরের বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মো. বশির আহমেদ জানান, চাঞ্চল্যকর এ ঘটনার পর থেকে বাসচালক মোরশেদ পলাতক ছিলেন।

রোববার দিনগত রাতে গোপন তথ্যের ভিত্তিতে মিরপুরের কাজীপাড়ার একটি বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২৭ আগস্ট) রাজধানীর বাংলামোটর এলাকায় ট্রাস্ট পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় এক পা হারান কৃষ্ণা রানী চৌধুরী। তিনি এখন রাজধানীর শেরেবাংলা নগরের জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় বাসের মালিক, চালক মোরশেদ এবং চালকের সহকারীকে অভিযুক্ত করে হাতিরঝিল থানায় মামলা করেছেন কৃষ্ণা রানী চৌধুরীর স্বামী রাধে শ্যাম চৌধুরী। মামলায় বাসচালকের নাম উল্লেখ করা হলেও দুই আসামি বাস মালিক ও চালকের সহকারীর নাম উল্লেখ করা হয়নি। মামলায় বেপরোয়া গতিতে বাস চালিয়ে কৃষ্ণা রানীকে গুরুতর জখমের অভিযোগ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৯
পিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।