bangla news

চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় পুলিশের এএসআইসহ নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০২ ৯:৩১:১০ এএম
এএসআই আকতার হোসেন।

এএসআই আকতার হোসেন।

কুমিল্লা: কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় সড়ক দুর্ঘটনায় হাইওয়ে পুলিশের সহকারী উপ-পরিদর্শকসহ (এএসআই) তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন।

সোমবার (০২ সেপ্টেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই আকতার হোসেন (৪২)। লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ উপজেলার নন্দীগ্রামের বাবুলের ছেলে কাভার্ডভ্যানের হেলপার সুমন (২৬) ও নোয়াখালীর সেনবাগ উপজেলার সেনবাগ গ্রামের সালেহ আহমেদের ছেলে ফাহাদ (২৬)।

আহত দু’জন হলেন- কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের ফকিরহাট গ্রামের আবুল কাশেমের ছেলে রেকার চালক স্বপন (২৮) ও তার ভাই হেলপার মামুন (১৬)। তাদের আশঙ্কাজনক অবস্থায় প্রথমে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে নেওয়া হয়। পরে তাদের অবস্থা অবনতি হলে চিকিৎসক দু’জনে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে রেফার্ড করেন।

স্থানীয়রা জানায়, ভোর সোয়া ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সৈয়দপুর এলাকার  চট্টগ্রামগামী কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ট-১৮-৮৩৮৬) বিকল হয়ে সড়কের পাশে পড়ে থাকায় যানজটের সৃষ্টি হয়। পরে এ খবর পেয়ে হাইওয়ে পুলিশের এএসআই আকতারের নেতৃত্বে পুলিশের একটি দল পিকআপ ভ্যান ও রেকারসহ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যানটি সরাতে রেকারের মাধ্যমে কাজ শুরু করেন।
এ সময় পেছন থেকে দ্রুতগতির একটি কাভার্ডভ্যান সড়কের পাশে পড়ে থাকা ওই কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে কাভার্ডভ্যানের সঙ্গে রেকারে সংঘর্ষ হয়। এ সময় রেকারের সামনে দাঁড়িয়ে থাকা পুলিশের পিকআপ ভ্যানে ধাক্কা লাগে। রেকারের সামনে দাঁড়িয়ে থাকা এএসআই আকতারসহ পাঁচ জন চাপা পড়ে। এতে ঘটনাস্থলে এএসআই আকতার ও বিকল হওয়া কাভার্ডভ্যানের হেলপার সুমন নিহত হন। এ সময় অন্য গাড়ির হেলপার ফাহাদ, রেকার চালক স্বপন ও তার ভাই হেলপার মামুনসহ পাঁচ জন আহত গুরুতর আহত হন। পরে তাদের দ্রুত উদ্ধার করে কুমেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক ফাহাদকে মৃত ঘোষণা করেন।

মিয়াবাজার হাইওয়ে পুলিশের ইনচার্জ আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, ঘাতক গাড়িটি পালিয়ে যাওয়ায় চালককে আটক করা যায়নি। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৯
আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা কুমিল্লা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-02 09:31:10