ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
bangla news

‘পুলিশ সঠিক তদন্তের মাধ্যমে চার্জশিট দিয়েছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০২ ৬:২৬:৪৮ এএম
আবদুল হালিম দুলাল শরীফ ও মোজাম্মেল হক কিশোর

আবদুল হালিম দুলাল শরীফ ও মোজাম্মেল হক কিশোর

বরগুনা: সঠিক তদন্তের মাধ্যমে পুলিশ রিফাত শরীফ হত্যা মামলার চার্জশিট আদালতে দাখিল করেছে বলে মন্তব্য করেছেন মামলার বাদী আবদুল হালিম দুলাল শরীফ।

আদালতের মাধ্যমে ছেলে হত্যার ন্যায়বিচার পাওয়ার পাশাপাশি এর সঙ্গে জড়িত সবাইকে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন নিহত রিফাতের বাবা দুলাল শরীফ।

রোববার (১ সেপ্টেম্বর) দুপুরে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিসহ ২৪ জনের বিরুদ্ধে অভিযোগপত্র (চার্জশিট) দিয়েছে পুলিশ। এ মামলায় আয়শা সিদ্দিকা মিন্নিকে ৭ নম্বর আসামি করা হয়েছে।

মামলার বাদী আবদুল হালিম দুলাল শরীফ বলেন, এজাহারে উল্লেখিত চার আসামিকে এখনও পুলিশ গ্রেফতার করতে পারেনি। ওই চার আসামিকে দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনা হোক।

এদিকে মিন্নির বাবা মোজাম্মেল হক কিশোর এক প্রতিক্রিয়ায় বলেন, আমার মেয়েকে ৭ নম্বর আসামি করা হয়েছে। আমি আইনি লড়াইয়ের মাধ্যমে যেভাবে হাইকোর্ট থেকে মিন্নির জামিন পেয়েছি, ইনশাআল্লাহ সেভাবেই আমার মেয়ে মুক্তি পাবে।

২৬ জুন সকালে প্রকাশ্য দিবালোকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। গুরুতর আহত রিফাতকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ছেলে হত্যার ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামি করে বরগুনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ০৬২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৯
এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   বরগুনা রিফাত হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-02 06:26:48