ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ট্রলার থেকে ছিটকে সাগরে:৭ দিনেও সন্ধান মেলেনি ইমরানের

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৯
ট্রলার থেকে ছিটকে সাগরে:৭ দিনেও সন্ধান মেলেনি ইমরানের

পাথরঘাটা (বরগুনা): সমুদ্র থেকে মাছ শিকার করে কুলে ফিরে আসার পথে হঠাৎ ঝড়ের কবলে পড়ে ট্রলার থেকে ছিটকে পড়া মো. ইমরান (১৪) নামে এক জেলে ৭ দিনেও উদ্ধার হয়নি। ইমরান বরগুনার পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের মঠেরখাল গ্রামের ইসমাইলের ছেলে। ৭ দিনের খোঁজ না পাওয়ায় ইমরানের বাড়ি চলছে শোকের মাতম।

জানা যায়, উপজেলার চরদুয়ানী ইউনিয়নের মঠেরখাল গ্রামের ইসমাইলের মালিকানাধীন এফবি ইমরান ট্রলারসহ ১২ জেলে সোমবার (২৬ আগস্ট) সমুদ্রে মাছ শিকার করতে যায়। পরদিন মঙ্গলবার (২৭ আগস্ট) সাগর থেকে মাছ শিকার করে ঘাটে ফিরে আসার পথে বলেশ্বর নদের মোহনায় হঠাৎ ঝড়ের কবলে পড়ে ট্রলারটি।

মুহূর্তের মধ্যেই ইমরান ট্রলার থেকে ছিঁটকে সাগরে পড়ে যায়। এখন পর্যন্ত তার সন্ধান মেলেনি। এ বিষয় ৩১ আগস্ট (শনিবার) রাতে পাথরঘাটা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।  

ট্রলারের মাঝি আব্বাস উদ্দিন বলেন, সাগর থেকে মাছ শিকার করে কিনারে আসার পথে বলেশ্বর নদের ৬০ কিলোমিটার দক্ষিণে হঠাৎ ঝড়ের কবলে পড়লে তাৎক্ষণিক ট্রলার থেকে ছিঁটকে পড়ে যায় ইমরান। কয়েক ঘণ্টা পর আবহাওয়া ভালো হওয়ার পর অনেক খোঁজাখুঁজি করি, কিন্তু তাকে পাওয়া যায়নি।  

এ বিষয় বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, আমরা বিভিন্ন মহলে বিষয়টি জানিয়েছি, খোঁজ খবর নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ০৫৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।