ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বামীর নির্যাতন সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৯
স্বামীর নির্যাতন সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদীতে মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে গলায় ফাঁস নিয়ে লাকী খাতুন (২২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

রোববার (১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পাকশী ইউনিয়নে রূপপুর বিশুতলা এলাকায় এ ঘটনা ঘটে। লাকী ওই এলাকার জহুরুল ইসলাম মালিথার ছেলে শুভ মালিথার স্ত্রী।

 

স্থানীয়রা জানায়, মাদকাসক্ত শুভ বেশ কিছু দিন ধরে ইয়াবা সেবন ও বিক্রয় করে আসছিলেন। এতে স্ত্রী লাকী তাকে বাধা দিলে স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহের সৃষ্টি হয়। প্রতিদিনই শুভ তার স্ত্রীকে শারীরিক ও মানষিক নির্যাতন করতেন। নির্যাতন সইতে না পেরে রোববার দুপুরে নিজ ঘরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন লাকী।  

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহা উদ্দিন ফারুকী বাংলানিউজকে জানান, খবর পেয়ে বিকেলে ঘটনাস্থল থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না-তদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। তদন্ত প্রতিবেদন দেখে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৯
এমআরএ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।