ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
bangla news

চেকপোস্টে মোটরসাইকেল চাপা দেওয়া কনস্টেবলের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০১ ৯:১৬:৪১ পিএম
প্রতীকী

প্রতীকী

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে চেকপোস্টে তল্লাশির সময় দুর্বৃত্তের মোটরসাইকেল চাপায় আহত পুলিশ কনস্টেবল আবু বকর সিদ্দিক (৩৯) মারা গেছেন।

রোববার (০১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আবু বকর সিদ্দিককে শনিবার (৩১ আগস্ট) দিনগত গভীর রাতে হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।  

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বাংলানিউজকে জানান, শনিবার দিনগত রাত ১টার দিকে উপজেলা এলাকায় চেকপোস্টে তল্লাশি চলছিল। এসময় বেপরোয়া গতির একটি মোটরসাইকেল না থেমে সরাসরি ওই পুলিশ কনস্টেবলকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন পুলিশ কনস্টেবল আবু বকর সিদ্দিক। পরে রাতেই আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় আজ সন্ধ্যায় তার মৃত্যু হয়।  

চিকিৎসকরা জানিয়েছেন, মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে। মাথা ছাড়াও বুকে ও পায়ে গুরুতর আঘাত রয়েছে পুলিশ কনস্টেবল আবু বকর সিদ্দিকের। তিনি গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। এ ঘটনায় ওই মোটরসাইকেল চালকও আহত হয়েছেন। তাকে আটক করে রামেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় চালকের বিরুদ্ধে হত্যা মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৯
এসএস/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-01 21:16:41