ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

ধনবাড়ীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০১ ৭:৩১:১৫ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

মধুপুর (টাঙ্গাইল): বিয়ের দাবিতে টাঙ্গাইলের ধনবাড়ীতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন সাদিয়া আফরিন রিয়া (১৯) নামে এক তরুণী।

শনিবার (৩১ আগস্ট) রাত থেকে রোববার (১ অক্টোবর) রাত পর্যন্ত তার অনশন চলছে। 

প্রেমিকা সাদিয়া ময়মনসিংহের ভালুকা উপজেলার দৌলদিয়া গ্রামের আমির হোসেন শেখের মেয়ে ও ঢাকা মহিলা পলিটেকনিক ইনস্টিটিউটের তৃতীয়বর্ষের ছাত্রী।

প্রেমিক ধনবাড়ী উপজেলার পাইস্কা ইউনিয়নের দরিচন্দবাড়ী দক্ষিণপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে এমএ মুসা অভি (২২)। মুসা ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন।

প্রেমিকা সাদিয়া বাংলানিউজকে জানান, তিন বছর ধরে মুসা সঙ্গে তার প্রেমের সস্পর্ক চলছে। বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিক মুসা তার সঙ্গে স্বামী-স্ত্রীর মতো সম্পর্ক গড়ে তোলেন। পরে সাদিয়া তাকে একাধিকবার বিয়ের জন্য বললেও বিভিন্ন অজুহাত দেখিয়ে সময়ক্ষেপণ শুরু করেন মুসা। এক পর্যায়ে  বিয়ে করতে অস্বীকৃতি জানিয়ে সাদিয়ার সঙ্গে যোগাযোগ বন্ধ দেন। এরপর প্রেমিককে কাছে পাওয়ার আর কোনো উপায় না দেখে বিয়ের দাবিতে শনিবার রাত থেকে মুসার বাড়িতে অনশন শুরু করেছেন সাদিয়া। 

স্থানীয়রা জানান, বাড়ির লোকজন মেয়েটিকে অনশন থেকে সরাতে চাইলে তিনি আত্মহত্যার হুমকি দেন। অবস্থা বেগতিক দেখে প্রেমিক মুসা গা-ঢাকা দিয়েছেন।

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান বাংলানিউজকে জানান, এ বিষয়ে থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   টাঙ্গাইল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-01 19:31:15