bangla news

না’গঞ্জে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে কলেজছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০১ ৫:০১:১০ পিএম
ইমতিয়াজ আহম্মেদ অপু

ইমতিয়াজ আহম্মেদ অপু

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে ইমতিয়াজ আহম্মেদ অপু (১৮) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

শনিবার (৩১ আগস্ট) রাতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে রোববার (০১ সেপ্টেম্বর) দুপুরে তাকে দাফন করা হয়। অপু আড়াইহাজার উপজেলার মাতাইন গ্রামের সেকান্দর মিয়ার ছেলে ও নরসিংদী বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান অদুদ মাহমুদ বাংলানিউজকে জানান, অপুর গ্রামের বাড়ি মাতাইনে। গত তিনদিন আগে অপু জ্বরে আক্রান্ত হলে পরিবারের লোকজন তাকে শুক্রবার (৩০ আগস্ট) সকালে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে রক্ত পরীক্ষা করে জানতে পারে তিনি ডেঙ্গুতে আক্রান্ত। ওই দিনই তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। পরে অবনতি দেখে দ্রুত তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হলে শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৯
আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-09-01 17:01:10