ঢাকা, বুধবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
bangla news

উন্নত দেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০১ ৪:৫৯:০৪ পিএম
সড়ক উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে মোনাজাতে অংশ নেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ.ম রেজাউল করিম। ছবি: বাংলানিউজ

সড়ক উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে মোনাজাতে অংশ নেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ.ম রেজাউল করিম। ছবি: বাংলানিউজ

পিরোজপুর: গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, উন্নত বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নাই। তিনি সব রকম ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স দেখছেন। আর আমি তার একজন কর্মী হিসেবে ঘুষ-দুর্নীতিকে প্রশয় দিতে চাই না। আমার কথা বলে কেউ ঘুষ চাইলে তাকে উত্তম-মাধ্যম দিয়ে পুলিশে দেবেন।  

রোববার (১ সেপ্টেম্বর) সকালে উপজেলার চৌঠাইমহল বাসস্ট্যান্ডে জেলা সড়ক উন্নয়ন প্রকল্পের (বরিশাল জোন) আওতায় নাজিরপুর-শ্রীরামকাঠী (জেড-৭৭০৬) সড়কের উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানের সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
মন্ত্রী বলেন, অন্যের টাকা পকেটে ঢোকাতে আমাকে মানুষ ভোট দেয়নি। মানুষের ভাগ্য ও স্থানীয় উন্নয়নের জন্য মানুষ আমাকে ভোট দিয়েছেন। এসময় তিনি স্থানীয় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, আপনারা যারা ঠিকাদারী করেন তারা অতীতের সব নিম্নমানের কাজ করার কথা ভুলে গিয়ে সুন্দরভাবে কাজ করবেন। 

পিরোজপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদ মাহমুদ সুমনের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেন, জেলা পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, এলজিইডির  নির্বাহ প্রকৌশলী সুশান্ত কুমার সাহা, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী বিশ্বনাথ বনিক, উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজী আক্তার, জেলা আওয়ামী লীগের সহ সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান ফুলু, কৃষক লীগের কেন্দ্রীয় নেতা মো. আতিয়ার রহমান চৌধুরী নান্নু, পিরোজপুরে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম বায়েজিদ হোসেন, জেলা পরিষদ সদস্য মো. সুলতান মাহামুদ খান, ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. সাইফুদ্দিন সাইফ প্রমুখ সহ স্থানীয় আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীরা। 
পরে দুপুরে মন্ত্রী বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধন করেন। উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজী আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্যকালে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকারের কারণে দেশ আজ ক্রীড়াঙ্গনে এগিয়ে চলছে। বিশ্বের বিভিন্ন দেশের কাছে বাংলাদেশের খেলোয়াড়রা বেশ সুনাম ও জনপ্রিয়তা অর্জন করেছেন। তাই মাদকমুক্ত দেশ ও জাতি গঠনে খেলাধুলার কোনো বিকল্প নেই। 

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   পিরোজপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-01 16:59:04