ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

কুষ্টিয়ায় সাবেক স্ত্রীকে অপহরণ মামলায় স্বামীর যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০১ ২:২৫:৪০ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

কুষ্টিয়া: কুষ্টিয়ায় সাবেক স্ত্রীকে অপহরণ মামলায় স্বামীর যাবজ্জীবন, দুইজনের ১৭ বছর ও চারজনের ১৪ বছর কারাদণ্ড দিয়েছেন আদালত। 

রোববার (০১ সেপ্টেম্বর) দুপুরে কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এ দণ্ডাদেশ দেন।

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি হলেন- সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর থানার বনগ্রামের মৃত মকছেদ আলী প্রামাণিকের ছেলে মজিবুর রহমান প্রামাণিক।

এছাড়াও পাবনা জেলার মসজিদ ব্র্যাক এলাকার সোনা মিয়ার ছেলে আক্তার হোসেন ও পাবনা সদর উপজেলার খোদাইরপুর খলিফাপাড়া এলাকার আবুল কাশেমের ছেলে মনিরুল ইসলামকে ১৭ বছর এবং পাবনা সদর উপজেলার নতুন বাঙ্গাবাড়ীয়া এলাকার ইয়াসিন আলী প্রামাণিকের ছেলে মনিরুল ইসলাম রানা ও ইসরাইল সরদারের ছেলে সোহাগ সরদার, মালিগাছা মধ্যপাড়া গ্রামের আব্দুল মান্নান সরদারের ছেলে আশরাফুল ইসলাম, একই গ্রামের আফাই মোল্লার ছেলে রনি হোসেনকে ১৪ বছরের কারাদণ্ড দেওয়া হয়। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২৯ মার্চ দণ্ডপ্রাপ্তরা কুষ্টিয়া শহরের মোল্লাতেঘরিয়া থেকে আসমাউল হুসনা কবিতাকে অপহরণ করে নেওয়ার সময় ভেড়ামারার লালনশাহ সেতুর টোলপ্লাজায় পুলিশ তাদের গ্রেফতার করে। এ ঘটনায় আসমাউল হুসনা কবিতা নয়জনের নাম উল্লেখ করে কুষ্টিয়া মডেল থানায় মামলা করেন। ২০১৭ সালের ৩০ এপ্রিল পুলিশ আদালতে চার্জশিট দাখিল করে। দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে তিন আসামির উপস্থিতিতে আদালত এ রায় দেন সেই সঙ্গে আসামিদের কুষ্টিয়া জেলা কারাগারে পাঠানো আদেশ দেন।

কুষ্টিয়া জজ কোর্টের পিপি (নারী ও শিশু) অ্যাড. মেহেদী হাসান সিদ্দিকী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   যাবজ্জীবন কুষ্টিয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-01 14:25:40