ঢাকা, বুধবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
bangla news

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সাভারে গৃহবধূর মৃত্যু

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০১ ১২:৪০:৪৬ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

সাভার (ঢাকা): ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সাভারে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় খাদিজা বেগম (৩৯) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

শনিবার (৩১ আগস্ট) রাত ১১টার দিকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

খাদিজা বেগম পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার দক্ষিণ বন্দনী গ্রামের আব্দুল মালেকের মেয়ে। তিনি সাভারের ছায়াবিথী এলাকায় স্বামী হাবিবুর রহমানের সঙ্গে থাকতেন। 

খাজিদার স্বামী হাবিবুর রহমান বাংলানিউজকে জানান, গত ২৫ আগস্ট হালকা জ্বর অবস্থায় সাভারের সুপার মেডিক্যালে নিয়ে গেলে ডেঙ্গু জ্বর শনাক্ত হয় খাদিজার। সেদিন বাসায় ফিরে গেলে পরে ২৮ আগস্ট জ্বরের পরিমাণ বেড়ে যায়। তখন সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ৩১ আগস্ট বিকেলে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। সেখানে রাত ১১টার দিকে আইসিইউতে চিকিৎসায়ধীন অবস্থায় তিনি মারা যান।

এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের এডিমন ম্যানেজার ইউসুফ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সাভার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-01 12:40:46