ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সায়েন্সল্যাবে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৯
সায়েন্সল্যাবে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা হামলার পর আহত পুলিশদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হচ্ছে

ঢাকা: রাজধানীর মিরপুর রোডের সায়েন্সল্যাব মোড়ে যানজটে পড়া স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলামের নিরাপত্তায় নিয়োজিত (প্রটেকশন) পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

নিউমার্কেট থানায় উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বাদী হয়ে বিস্ফোরক আইনে মামলাটি (নম্বর-১৩) দায়ের করেন। রোববার (০১ সেপ্টেম্বর) সকালে মামলার বিষয়টি বাংলানিউজকে জানান নিউমার্কেট থানার পরিদর্শক (তদন্ত) মো. শের আলম।

তিনি জানান, পুলিশকে লক্ষ্য করে হাতবোমা নিক্ষেপের ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় এসআই জহিরুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলাটি তদন্তভার দেওয়া হয়েছে থানার এসআই মো. আলমগীর হোসেন মজুমদারকে।

মামলার তদন্ত চলছে, তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বলেও জানান তিনি। আরও পড়ুন>>> মন্ত্রী তাজুলের প্রটেকশনের পুলিশের ওপর ককটেল হামলা

এরআগে শনিবার (৩১ আগস্ট) রাত সোয়া ৯টার দিকে রাজধানীর মিরপুর রোডের সায়েন্সল্যাব মোড়ের পুলিশ বক্সের সামনে এ বিস্ফোরণ ঘটানো হয়।  

এতে স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলামের নিরাপত্তায় নিয়োজিত (প্রটেকশন) পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহাবুদ্দিন এবং সেখানে দায়িত্বরত ট্রাফিক পুলিশের কনস্টেবল আমিনুল ইসলাম (৩২) আহত হন। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৯
পিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।