bangla news

ঢাকা সফরে এয়ার মার্শাল আর ডি মাথুর

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০১ ১১:২০:৪২ এএম
এয়ার মার্শাল আর ডি মাথুর। ছবি: সংগৃহীত

এয়ার মার্শাল আর ডি মাথুর। ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতীয় বিমানবাহিনীর ইস্টার্ন এয়ার কমান্ডের এয়ার অফিসার কমান্ডিং ইন চিফ, এয়ার মার্শাল আর ডি মাথুর এভিএসএম, ভিএসএম ঢাকায় পৌঁছেছেন। রোববার (১ সেপ্টেম্বর) সকালে তিনি পাঁচদিনের সফরে ঢাকায় আসেন।

ঢাকার ভারতীয় হাইকমিশন এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, এয়ার মার্শাল আর ডি মাথুর ১ থেকে ৫ সেপ্টেম্বর বাংলাদেশ সফরে থাকবেন। এয়ার মার্শালের সফরসঙ্গী হিসেবে রয়েছেন তার স্ত্রী শিপ্রা মাথুর ও এক প্রতিনিধি।

সফরকালে বাংলাদেশের সেনা, নৌ ও বিমানবাহিনীর প্রধানসহ সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসারের সঙ্গে সাক্ষাৎ করবেন এয়ার মার্শাল আর ডি মাথুর। এছাড়া বাংলাদেশ বিমানবাহিনী অ্যাকাডেমি ও বিভিন্ন বিমানঘাঁটি পরিদর্শন করবেন তিনি।

বাংলাদেশে ইস্টার্ন এয়ার কমান্ডের এয়ার অফিসার কমান্ডিং ইন চিফের এ সফর ভারতের নিকটতম প্রতিবেশীর সঙ্গে প্রতিরক্ষা সহযোগিতার ক্ষেত্রে পারস্পরিক বিশ্বাস জোরদার করতে সহায়তা করবে ও দুই দেশের বিমানবাহিনীর মধ্যে বিদ্যমান ঘনিষ্ঠ সম্পর্ক সুদৃঢ় করবে বলে আশা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, ১ সেপ্টেম্বর, ২০১৯
টিআর/একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-01 11:20:42