ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে পৃথক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৯
বরিশালে পৃথক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

বরিশাল: বরিশালে পৃথক দুর্ঘটনায় বৃদ্ধসহ ২ জনের মৃত্যু হয়েছে। শনিবার (৩১ আগস্ট) দিনগত রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহত দু’জন হলেন, বরিশাল সদর উপজেলার কাউয়ারর এলাকার নয়ানী গ্রামের মোহাম্মদ আলী (৬৫) ও আগৈলঝাড়া উপজেলার বাঘদা গ্রামের দেলোয়ার খানের ছেলে রিয়াজুল (৩২)।

নিহত মোহাম্মদ আলীর স্বজনরা জানান, শনিবার সন্ধ্যার দিকে নগরের রুপাতলী পাওয়ার হাউসের সামনের সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন মোহাম্মদ আলী।

এসময় বেপরোয়া গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

অপরদিকে আগৈলঝাড়ার বাঘদা গ্রামের রিয়াজুল গাছ থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। তাকে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে তার মৃত্যু হয়।

মরদেহগুলো ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন বরিশাল শেবাচিম হাসপাতালের ওয়ার্ড মাস্টার ইউনুস খান।

বাংলা‌দেশ সময়: ০৮২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৯
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।