ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
bangla news

তিতাস নদীতে নৌকাবাইচ রোববার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০১ ৭:৪৯:১৮ এএম
নৌকাবাইচ নিয়ে সংবাদ সম্মেলন

নৌকাবাইচ নিয়ে সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার তিতাস নদীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা। রোববার (১ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে জেলা শহরের তিতাস নদীর শিমরাইলকান্দি শ্মশান ঘাট থেকে মেড্ডা এলাকার কালাগাজীর মাজার পর্যন্ত সীমানায় এ নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

শনিবার (৩১ আগস্ট) ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন উপজেলা ছাড়াও কিশোরগঞ্জ জেলা থেকে বেশ কয়েকটি নৌকা প্রতিযোগিতায় অংশ নেবে। ইতোমধ্যে নৌকাবাইচ প্রতিযোগিতার সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নদীতে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে। প্রতিযোগিতা চলাকালে যে কোনো ধরণের বিশৃঙ্খলা এড়াতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পর্যাপ্ত সংখ্যক সদস্য দায়িত্ব পালন করবেন। এবার ড্রোন ক্যামেরার মাধ্যমেও প্রতিযোগিতা তদারকির ব্যবস্থা থাকবে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান, সহকারী কমিশনার প্রশান্ত বৈদ্য, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৭৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৯
জেআইএম/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-01 07:49:18