ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
bangla news

আহত দুই পুলিশ সদস্যকে দেখতে ঢামেকে আইজিপি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০১ ২:০৫:৩৫ এএম
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন পুলিশের মহা-পরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী

সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন পুলিশের মহা-পরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী

ঢাকা: দুর্বৃত্তদের বোমা হামলায় আহত পুলিশ সদস্যদের দেখতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পরিদর্শন করেছেন পুলিশের মহা-পরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

শনিবার (৩১ আগস্ট) দিবাগত রাতে ঢামেকে আহত পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহাবুদ্দিন এবং ট্রাফিক পুলিশের কনস্টেবল আমিনুল ইসলামকে দেখতে যান তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। পরিদর্শন শেষে রাত ১২টা ১৫ মিনিটে আইজিপি ঢামেক ত্যাগ করেন।   

আহত পুলিশ সদস্যদের খোঁজ নিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেন, ‘আমি ঘটনাস্থল পরিদর্শন করে এসেছি। সেখানে কিছু আলামত দেখতে পেয়েছি। আমাদের কাছে মনে হয়েছে সম্ভবত ছোড়াকৃত বোমাটি আইইডি (হাতে বানানো বোমা) ছিল। ঘটনাস্থলে শাহাবুদ্দিন ডিউটিতে ছিল না। আক্রমণকারীদের লক্ষ্য কী ছিল বলতে পারছি না। আমাদের বোমা এক্সপার্ট ও অন্যান্য এক্সপার্টরা ঘটনাস্থল পরিদর্শন করছে।’

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইজিপি বলেন, সারাদেশের সকল পুলিশদের নিরাপত্তা জোরদারের জন্য বলা হয়েছে। 

এর আগে শনিবার রাত সোয়া ৯টার দিকে রাজধানীর মিরপুর রোডের সায়েন্সল্যাব মোড়ে পুলিশ বক্সের সামনে যানজটে পড়া স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলামের নিরাপত্তায় নিয়োজিত (প্রটেকশন) পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। 

এতে প্রটেকশন পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহাবুদ্দিন এবং সেখানে দায়িত্বরত ট্রাফিক পুলিশের কনস্টেবল আমিনুল ইসলাম (৩২) আহত হয়েছেন। দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়:০২০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৯ 
এজেডএস/এমএএম/জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-01 02:05:35