bangla news

স্কুলছাত্র জিসান হত্যায় পুলিশের মামলা, গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩১ ৯:৩২:০৯ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে নবম শ্রেণির শিক্ষার্থী জিসান হত্যাকাণ্ডের ঘটনায় মামলা করেছে পুলিশ। এ মামলায় ইতোমধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (৩১ আগস্ট) তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার (৩০ আগস্ট) ভুলতা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রোকনুজ্জামান বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ করে ও আরও ৪ থেকে ৫ জনকে অজ্ঞাত আসামি করে হত্যা মামলাটি করেন। 

গ্রেফতার তিন আসামি হলেন - উপজেলার গোলাকান্দাইল দক্ষিনপাড়া এলাকার জাহিদ হাসান বিদ্যুৎ, ইকরাম ও পারভেজ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার হওয়া আসামিরা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে নিয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান মামলার এজাহারের বরাত দিয়ে জানান, গোলাকান্দাইল এলাকার সৌরভ, সিয়াম ও শাহিনের সঙ্গে শিক্ষার্থী জিসানের বিভিন্ন বিষয়াদি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আসামিরা জিসানকে শায়েস্তা করার পরিকল্পনা করে। বিরোধের জের ধরে গত ২২ আগষ্ট সৌরভ, সিয়াম, শাওন, জাহিদ হাসান বিদ্যুৎ, ইকরাম, পারভেজ, আল-আমিন, সাকিব, ইয়ামিন, মাসুম, মোস্তাকিম, রোহান, নিরব, আরমান, ইমন, হৃদয় ও ফাহিমসহ অজ্ঞাত আরও ৪ থেকে ৫ জন মিলে স্কুল শিক্ষার্থী জিসান ও তার বন্ধু শুভকে বাড়ি থেকে ডেকে গোলাকান্দাইল বালুর মাঠে এনে লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এক পর্যায়ে আসামিরা শুভকে পিটিয়ে তাড়িয়ে দেয়। পরে জিসানকে লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে মরে গেছে মনে করে বালুর মাঠে ফেলে রেখে চলে যায়। স্থানীয়রা জিসানকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া পথেই তার মৃত্যু হয়। 

তিনি আরও জানান, শিক্ষার্থী জিসানের পরিবারের লোকজনকে হত্যা মামলা করার অনুরোধ করা হলেও তারা ভয়ে বা আতঙ্কে মামলা করতে রাজি হয়নি। পরে পুলিশ বাদী হয়ে হত্যা মামলা করেছে। এ ঘটনায় মামলার এজাহারভুক্ত ৪, ৫, ৬ নম্বর আসামিকে গ্রেফতার করা হয়েছে। হত্যা মামলার বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   গ্রেফতার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-31 21:32:09