ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
bangla news

নৈতিক শিক্ষা গ্রহণের আহ্বান ব্যারিস্টার সুমনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩১ ৭:২৬:২৩ পিএম
বক্তব্য রাখছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন

বক্তব্য রাখছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন

হবিগঞ্জ: প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষায় শিক্ষিত হতে ছাত্র-ছাত্রীদের প্রতি আহ্বান জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচিত মুখ ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটির ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

শনিবার (৩১ আগস্ট) বিকেলে হবিগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়ামে সামাজিক সংগঠন ‘অভিযাত্রী’ আয়োজিত ‘তারুণ্যের মুখোমুখি ব্যারিস্টার সুমন’ অনুষ্ঠানে এ আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশকে এগিয়ে নিতে যার যার জন্মস্থানের প্রতি সবারই ভালোবাসা থাকা প্রয়োজন।

নির্বাচনে দুর্নীতিবাজরা কীভাবে মনোনয়ন পায়?- এমন প্রশ্নের জবাবে ব্যরিস্টার সুমন বলেন, একটি দল থেকে যখন দুর্নীতিবাজকে মনোনয়ন দেওয়া হয় তখন ওই প্রার্থীর মোকাবিলা করতে গিয়ে প্রতিপক্ষ দলও অন্য একজন দুর্নীতিবাজকে মনোনয়ন দেয়।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কোনো দল বা গোষ্ঠীর নন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যে কেউ আদর্শ হিসেবে গ্রহণ করতে পারেন। তাহলে দেশ এবং জাতির জন্য অনেক কিছু করা সম্ভব।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন- অভিযাত্রীর ফয়জুর রহমান রবিন ও রাকিবুল আহমেদ। এছাড়াও বিভিন্ন সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠনের নেতারাসহ বিভিন্ন স্থান থেকে আসা ছাত্রছাত্রীরা এতে অংশ নেন। পরে জেলার ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণে আয়োজিত বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ব্যারিস্টার সুমন।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-31 19:26:23