bangla news

রানী নদীতে সেতুর ভিত্তিপ্রস্তর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩১ ৭:১৭:১৭ পিএম
সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সংসদ সদস্য এনামুল হক। ছবি: বাংলানিউজ

সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সংসদ সদস্য এনামুল হক। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর বাগমারার ভবানীগঞ্জে রানী নদীর উপরে সেতুর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন স্থানীয় সংসদ সদস্য, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। 

৫৭ দশমিক ৭১ মিটার দৈর্ঘ্য এবং ১০ মিটার প্রস্থের এই সেতুটি সড়ক ও জনপদ অধিদপ্তর রাজশাহীর তত্ত্বাবধানে নির্মাণ করা হচ্ছে। অত্যাধুনিক এই সেতুটি নির্মাণে ব্যয় হবে ৭ কোটি ৭২ লাখ টাকা।

শনিবার (৩১ আগস্ট) সকালে সেতুটির ভিত্তিপ্রস্তর উপলক্ষে ভবানীগঞ্জ পৌরসভার চাঁনপাড়ার ব্র্যাক মোড়ে এক অনুষ্ঠানের আয়োজন করে সড়ক ও জনপদ অধিদপ্তর। 

ভিত্তিপ্রস্তর শেষে সড়ক ও জনপদ অধিদপ্তর রাজশাহীর নির্বাহী প্রকৌলশী সামসুজ্জোহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সড়ক ও জনপদ অধিদপ্তর রাজশাহীর উপ-বিভাগীয় প্রকৌলশী সানজিদা আরফিন ঝিনুক, বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু প্রমুখ। 

সড়ক ও জনপদ অধিদপ্তর রাজশাহী সূত্রে জানা গেছে, ২০২০ সালের নভেম্বরে সেতুটি যানচলাচলের জন্য উন্মুক্ত করা হবে। কাজটির ঠিকাদারী প্রতিষ্ঠান মইন উদ্দীন (বাঁশি) লিমিটেড।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
এসএস/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-31 19:17:17