ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

পা হারানো কৃষ্ণাকে দেখতে হাসপাতালে নৌপ্রতিমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩১ ৬:৫১:২৬ পিএম
বাস চাপায় পা হারানো কৃষ্ণা রায়কে দেখতে হাসপাতালে নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। ছবি: বাংলানিউজ

বাস চাপায় পা হারানো কৃষ্ণা রায়কে দেখতে হাসপাতালে নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর বাংলামোটর এলাকায় সড়ক দুর্ঘটনায় পা হারানো বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) কর্মকর্তা কৃষ্ণা রায়কে দেখতে হাসপাতালে গেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। 

শনিবার (৩১ আগস্ট) দুপুরে রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন কৃষ্ণা রায়কে দেখতে যান তিনি। এ সময় প্রতিমন্ত্রী কৃষ্ণার চিকিৎসার সার্বিক খোঁজ- খবর নেন।

গত ২৭ আগস্ট বাংলামোটর এলাকায় ফুটপাত দিয়ে যাওয়ার সময় ট্রাস্ট পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় দুই পা হারান কৃষ্ণা রায়।

হাসপাতালে সাংবাদিকদের নৌ প্রতিমন্ত্রী বলেন, রোগীর দিক থেকে বললে তার অবস্থা ভালো নয়। তবে চিকিৎসকেরা তাকে সর্বোচ্চ চিকিৎসা দেওয়ার জন্য সর্বাত্বক চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আশা করি চিকিৎসকেরা তাকে সুস্থ করে তুলতে পারবেন। 

‘কৃষ্ণা রায় আমাদের বিআইডব্লিউটিসির হিসাব বিভাগের কর্মকর্তা। প্রধানমন্ত্রীও বিষয়টি নিয়ে কনসার্ন। আমরা তার চিকিৎসার জন্য যা যা প্রয়োজন তা করবো।’

এই মর্মান্তিক দুর্ঘটনা সম্পর্কে তিনি বলেন, যেখানে পথচারী থাকার কথা সেখানে এই দুর্ঘটনা ঘটেছে, এটা আতঙ্কের বিষয়। বাসের কোনো যান্ত্রিক ত্রুটি রয়েছে কিনা, গাড়ির ফিটনেস সার্টিফিকেট রয়েছে কিনা বা চালক সুস্থ ছিলো কিনা আইনশৃঙ্খলা বাহিনী অবশ্যই বিষয়টি তদন্ত করে দেখবে। পাশাপাশি অপরাধীকে আইনের আওতায় আনা হবে। 

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
এসকে/এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-08-31 18:51:26