bangla news

‘আমরা ভাগ্যবান, বঙ্গবন্ধুর মতো নেতা পেয়েছিলাম’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩১ ৬:২৮:৩৩ পিএম
শোক দিবস উপলক্ষে আয়োজিত সভা। ছবি: বাংলানিউজ

শোক দিবস উপলক্ষে আয়োজিত সভা। ছবি: বাংলানিউজ

ঢাকা: ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম নাসির উদ্দিন বলেছেন, আমরা বড় ভাগ্যবান, বঙ্গবন্ধুর মতো এত বড় মাপের একজন নেতা পেয়েছিলাম। যদি আমরা পরবর্তী প্রজন্মের ভেতর বঙ্গবন্ধুর আদর্শ ও নেতৃত্ব ছড়িয়ে দিতে পারি তাহলে আমরা বীরের জাতিতে পরিণত হতে পারব। ওনাকে এবং ওনার পরিবারকে যারা হত্যা করেছে তাদের প্রজন্ম থেকে প্রজন্ম ঘৃণা ও পরিহার করে।

শনিবার (৩১ আগস্ট) দুপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশনের ঢামেক শাখা আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা এখন যে স্বাধীনতা ভোগ করছি এটি একমাত্র বঙ্গবন্ধুর জন্য। আর এখন প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা সোনার বাংলার দিকে এগিয়ে যাচ্ছি।

সভায় বিএনএ’র ঢামেক শাখার সভাপতি মো. কামাল হোসেন পাটোয়ারী বলেন, প্রধানমন্ত্রী ক্ষমতায় আসার পর থেকেই নার্সরা অনেক এগিয়ে গেছে। তিনি সার্বক্ষণিক নার্সদের তদারকি এবং খোঁজখবর রাখেন। বঙ্গবন্ধুও নার্সদের বিশেষ সম্মান দিয়েছিলেন।

সভায় আরও উপস্থিত ছিলেন- হাসপাতালের শিক্ষক সমিতির সভাপতি ডা. আবু ইউসুফ ফকির, সাধারণ সম্পাদক ডা. দেবেশ চন্দ্র তালুকদার, বিএনএ’র কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ইসমত আরা পারভীন, বিএনএ’র ঢামেক শাখার সভাপতি মো. কামাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান জুয়েলসহ হাসপাতালের কর্মকর্তা ও নার্সরা।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
এজেডএস/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   জাতীয় শোক দিবস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-31 18:28:33