ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
bangla news

১২ রাউন্ড গুলি, রামদা ও ইয়াবাসহ নারী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩১ ৪:৩৫:০২ পিএম
তাজা গুলি, মাদক ও রামদাসহ আটক করা হয়েছে এক নারীকে। ছবি: বাংলানিউজ

তাজা গুলি, মাদক ও রামদাসহ আটক করা হয়েছে এক নারীকে। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে ১২ রাউন্ড তাজা গুলিসহ ফিরোজা বেগম (২২) নামের এক নারীকে আটক করেছে পুলিশ।

শনিবার (৩১ আগস্ট) ভোর রাতে এই অভিযান চালানো হয়।

জানা যায়, ওই বাড়ি থেকে ১শ’ পিস ইয়াবা, পাঁচ কেজি গাঁজা ও একটি রামদা উদ্ধার করা হয়েছে। ফিরোজা বেগম আড়ানী পৌর বাজার এলাকার রাসেল আহম্মেদ ফিরোজের স্ত্রী।

রাজশাহীর বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, ভোর রাতে আড়ানী বাজার থেকে ৬০ পিস ইয়াবাসহ ট্যাবলেটসহ প্রথমে জোতরঘু গ্রামের খায়রুল ইসলামকে (২৫) আটক করা হয়। পরে খায়রুল ইসলামের দেওয়া তথ্যমতে রাসেল আহম্মেদ ফিরোজ ও তার স্ত্রী ফিরোজা বেগমকে ধরতে ওই বাড়িতেও অভিযান চালানো হয়। এ সময় তল্লাশি চালিয়ে তাদের বাড়ি থেকে ছয় রাউন্ড পিস্তলের গুলি ও ছয় রাউন্ড রাইফেলের গুলি, ১শ’ পিস ইয়াবা, পাঁচ কেজি গাঁজা ও একটি রামদা উদ্ধার করা হয়। পরে স্বামীকে পাওয়া না গেলেও স্ত্রী ফিরোজাকে আটক করা হয়। ঘটনার পর থেকে রাসেল আহম্মেদ ফিরোজ পলাতক।

তিনি আরও জানান, স্ত্রী ফিরোজা বেগম ও আটক অপর জনের বিরুদ্ধে মাদক এবং অস্ত্র আইনে আলাদা দু’টি মামলা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
এসএস/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদকবিরোধী অভিযান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-31 16:35:02