ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

খাগড়াছড়িতে প্রায় ৯ কোটি টাকার উন্নয়নমূলক কাজের উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩১ ১:৪২:৪৮ পিএম
অনুষ্ঠানে বক্তব্য রাখছেন উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা। ছবি: বাংলানিউজ

অনুষ্ঠানে বক্তব্য রাখছেন উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা। ছবি: বাংলানিউজ

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে চলমান পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

শনিবার (৩১ আগস্ট) সকালে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের জন্য এক কোটি ৫৩ লাখ টাকা দিয়ে নব নির্মিত ডরমিটরি ভবন উদ্বোধন করেন উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা। পরে বিদ্যালয়ের দুই কোটি ২০ লাখ টাকা ব্যয়ে শেখ হাসিনা অডিটরিয়াম ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে বিদ্যালয়ের হল রুমে আয়োজিত এক উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান।

অনুষ্ঠানে চেয়ারম্যান নব বিক্রম বলেন, আমাদের সাধ্যের মধ্যে আমরা পাহাড়ের উন্নয়নে কাজ করে যাচ্ছি। আর সেক্ষেত্রে শিক্ষাকে এগিয়ে নিতে আমরা অগ্রাধিকার দিচ্ছি।

এছাড়া খাগড়াছড়ি শহরের তেঁতুলতলা এলাকায় দু’টি পৃথক প্রকল্পে ৬৫ লাখ টাকা ব্যয়ে রাস্তা নির্মাণ এবং জেলার মাটিরাঙায় তিন কোটি ৪৫ লাখ টাকা ব্যয়ে ব্রিজ এবং রাস্তা উদ্বোধন করা হয়। 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যানের সহধর্মিনী অনামিকা ত্রিপুরা, উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান শাহীনুল ইসলাম, সদস্য ড. প্রকাশ কান্তি চৌধুরী, আশীষ কুমার বড়ুয়া, মিজ অনামিকা ত্রিপুরা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
এডি/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-31 13:42:48