ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে ককটেল বিস্ফোরণে আহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
চাঁপাইনবাবগঞ্জে ককটেল বিস্ফোরণে আহত ১ বোমার আঘাতে ধসে যাওয়া ঘর। ছবি: বাংলানিউজ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার একটি বাড়িতে ককটেল বিস্ফোরণে কাসেম আলী (৩৫) নামে এক ব্যক্তি আহত হয়েছেন।

শনিবার (৩১ আগস্ট) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের পারদিলালপুর গ্রামের কোড়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত কাসেম একই এলাকার সেরাজুল ইসলাম হারুর ছেলে।

তাকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

শাহবাজপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য রশিদ মেম্বার বাংলানিউজকে জানান, শনিবার ভোরে কোড়াপাড়া এলাকার হারুর বড় ছেলে কাসেম আলীর ঘরে বিকট শব্দে একটি ককটেল বিস্ফোরিত হলে ঘরের বিভিন্ন অংশ ধসে পড়ে। এসময় কাসেম ওই ঘরে অবস্থান করায় তিনি পায়ে আঘাত পান। তবে ককটেলটি কোথায় ছিল বা কেউ ছুড়ে মেরেছে কিনা তা জানা সম্ভব হয়নি। এ ঘটনার পর এলাকাবাসী আতঙ্কিত হয়ে পড়েছে বলেও জানান তিনি।

এদিকে আহত কাসেমের মেয়ে শাপলা খাতুন তাদের বাড়িতে কোনো ককটেল ছিল না দাবি করে বলেন, ককটেলটি কোথা থেকে কিভাবে বিস্ফোরিত হলো তা আমাদের জানা নেই। ওই সময় আমরা ঘুমিয়েছিলেন।  

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার মো. মশিউর রহমান বলেন, আহত কাসেম একজন শিবির কর্মী তার খাটের নিচে লুকানো অবস্থায় যে ককটেলগুলো ছিল সেগুলো বিস্ফোরিত হয়েছে। এ ঘটনায় শিবগঞ্জ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে অভিযান এবং কাসেমকে আটকের চেষ্টা চালাচ্ছে।  

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।