ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

মধুপুরে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩১ ৩:৫৮:৫০ এএম
ছবি : প্রতীকী

ছবি : প্রতীকী

মধুপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের মধুপুরে এক শিশুকে (১৩) ধর্ষণের চেষ্টায় অভিযুক্ত সবুজ (২২) নামের এক যুবকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

শুক্রবার (৩০ আগস্ট) রাতে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। এর আগে বিকেল ৫টার দিকে মধুপুর উপজেলার বেরিবাইদ ইউনিয়নের গুবুদিয়া গ্রামে ধর্ষণের চেষ্টা করে।

সবুজ পাশের গ্রাম রামকৃষ্ণবাড়ীর জনৈক হাসমত আলীর ছেলে। সে গুবুদিয়া গ্রামের নানা মৃত কাজিম উদ্দিনের বাড়িতে বসবাস করে।

স্থানীয়রা বাংলানিউজকে জানান, মাদরাসাপড়ুয়া শিশুটির রিক্সাচালক বাবা এবং অন্যের ঘরের কাজ করার কারণে মা সারাদিন বাইরে থাকেন। মাদরাসা থেকে এসে সারাদিন সে বাড়িতে একা থাকে। শুক্রবারও সে বাড়িতে একা ছিল। এই সুযোগে পানি পানের কথা বলে সবুজ বাড়ির ঘরে ঢুকে দরজা মেরে শিশুটির উপর হামলে পড়ে। হাত বেধে মুখে কাপড় গোঁজে দিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এক পর্যায়ে পাশের বাড়ির এক নারী শিশুটির শব্দ শুনে ঘরের দরজায় দাঁড়িয়ে ডাকাডাকি শুরু করলে, সবুজ দরজা খুলে দৌড়ে পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। পাশাপাশি সবুজের বিরুদ্ধে মামলাও দেওয়া হয়।

মধুপুর থানার পরিদর্শক (ওসি-তদন্ত) ছানায়ার হোসন বাংলানিউজকে জানান, অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৫৫৮, আগস্ট ৩১, ২০১৯
এমএমইউ

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ টাঙ্গাইল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-31 03:58:50