ঢাকা, বুধবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
bangla news

সরিষাবাড়ীতে ফুটবল মাঠে সংর্ঘষ, ছাত্র-শিক্ষকসহ আহত ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩১ ৩:১৪:০৫ এএম
আহত একজন। ছবি: বাংলানিউজ

আহত একজন। ছবি: বাংলানিউজ

জামালপুর: জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় আন্তঃস্কুল, কলেজ ও মাদরাসা ক্রীড়া সমিতির গ্রীষ্মকালীন ফুটবল খেলাকে কেন্দ্র করে দুইদলের সংঘর্ষে শিক্ষকসহ ১৫ জন আহত হয়েছে।

শুক্রবার (৩০ আগস্ট) বিকেলে পৌরসভার গণময়দান মাঠে এ সংঘর্ষ ঘটে।

আহতরা হলেন সরিষাবাড়ী রিয়াজ উদ্দিন তালুকদার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অরুণ কুমার, সহকারী প্রধান শিক্ষক ছরোয়ার আসলাম, ক্রীড়া শিক্ষক বদরুল আলম, মিনহাজ উদ্দিন, ১০ শ্রেণির শিক্ষার্থী আলমগীর হোসেন, রাসেল, সুমন, শাকিল, তামীম, রণি, আসিফ, তানভীর, সাগর, রবিন, সোহান, মুরাদ ও দর্শক শীতল।

স্থানীয়রা বাংলানিউজকে জানায়, আন্তঃস্কুল, কলেজ ও মাদরাসা ক্রীড়া সমিতির গ্রীষ্মকালীন ফুটবল টুর্নামেন্টের পৌরসভার ভেন্যুতে ১ম পর্বের ম্যাচগুলো গণময়দান মাঠে অনুষ্ঠিত হচ্ছ।

৩০ আগস্ট বিকালে রিয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয় বনাম আর ডি এম মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ফুটবল খেলা চলছিল। মধ্য বিরতির পর পুনরায় খেলা শুরু হলে রিয়াজ উদ্দিন তালুকদার উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ বিপক্ষদল আর ডি এম মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের দলে ভাড়াটে খেলোয়াড় নিয়ে খেলছে অভিযোগ করে। এতে দুই দলের খেলোয়াড়দের মাঝে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে সেটি সংঘর্ষের রূপ নেয়। এতেউভয় দলের শিক্ষকসহ ১৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে সরিষাবাড়ী হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান বাংলানিউজকে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত (রাত-১০) কোনো পক্ষই থানায় অভিযোগ দায়ের করেনি।

বাংলাদেশ সময়: ০৩১৩, আগস্ট ৩১, ২০১৯
এমএমইউ

ক্লিক করুন, আরো পড়ুন :   জামালপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-31 03:14:05