ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে ট্রাক-মাহেন্দ্র সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১১ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
বাগেরহাটে ট্রাক-মাহেন্দ্র সংঘর্ষে নিহত ১

বাগেরহাট: বাগেরহাটের রামপাল উপজেলায় খুলনা-মোংলা মহাসড়কে ট্রাকের সঙ্গে যাত্রীবাহী মাহেন্দ্র’র সংঘর্ষে রাজকুমার পাল (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছে আরও তিনজন।

শুক্রবার (৩০ আগস্ট) রাতে উপজেলার ভাগা এলাকায় মোংলাগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি মাহেন্দ্রকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই মাহেন্দ্রর যাত্রী।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তুহিন হাওলাদার জানান, শুক্রবার রাতে ভাগা এলাকায় ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে একটি মাহেন্দ্রর চার যাত্রী গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে রাজকুমার পাল প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরই মারা যান। এছাড়া মেজবাহ উদ্দিন নামের অপর একজনকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার বাড়ি ফকিরহাট উপজেলার তেকাঠিয়া গ্রামে।  

এদিকে চালক পালিয়ে গেলেও মাহেন্দ্রকে ধাক্কা মারা ট্রাকটি আটক করা হয়েছে। কাটাখালী হাইওয়ে পুলিশ এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে বলে জানান ওসি।  

বাংলাদেশ সময়: ০৩১০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।