bangla news

ফেনীতে ৪৬ লাখ টাকার ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩১ ১:৪৪:০৫ এএম
ফেনী সদর উপজেলায় র‌্যাবের অভিযানে আটক ইয়াবা। ছবি- বাংলানিউজ

ফেনী সদর উপজেলায় র‌্যাবের অভিযানে আটক ইয়াবা। ছবি- বাংলানিউজ

ফেনী: ফেনী সদর উপজেলায় ট্রাকে করে মাদক পাচারকালে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (৩০ আগষ্ট) বিকেলে উপজেলার মহিপাল এলাকার রেঙ্গুনী সুইটস অ্যান্ড বিরিয়ানী হাউসের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে ওই দুজনকে আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন- আবুল কাশেম (২৮) ও মুজিব উল্লাহ (২৯)।

ফেনী র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক, সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী বাংলানিউজকে জানান, শুক্রবার কিছু মাদক কারবারি ট্রাকে করে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছে, গোপনে এমন খবর পেয়ে মহিপাল এলাকায় চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে র‌্যাবের একটি দল। সে সময় ঢাকাগামী একটি ট্রাককে তল্লাশির জন্য সংকেত দিলেও ড্রাইভার গাড়ি না থামিয়ে চেকপোস্ট অতিক্রম করে পালাবার চেষ্টা করে। পরে র‌্যাব ধাওয়া করে ট্রাকটিকে আটক করে।

ট্রাকে তল্লাশি চালিয়ে ৯ হাজার ৩১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৪৬ লাখ ৫৫ হাজার টাকা। এ ছাড়া প্রায় ৮০ লাখ টাকা মূল্যের ট্রাকটিও জব্দ করা হয় বলে জানান র‌্যাব কর্মকর্তা।

পরবর্তীতে জব্দ মালামাল ও আটক দুইজনকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয় বলে জানিয়েছে র‌্যাব।

বাংলাদেশ সময়: ০১৪২ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯ 
এসএইচডি/এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-31 01:44:05