ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিগগিরই শাহজালাল বিমানবন্দরে ৩য় টার্মিনাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩২ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
শিগগিরই শাহজালাল বিমানবন্দরে ৩য় টার্মিনাল রাস্তার ভিত্তি স্থাপন শেষে বক্তব্য রাখছেন বিমান প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী। ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: যাত্রীসেবার মানোন্নয়নে শিগগিরই হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের ৩য় টার্মিনালের কাজ শুরু হবে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী। এতে থাকবে আধুনিক অপারেটিংসহ ২৪টি বেল্ট। নিরাপত্তা নিশ্চিতে মোতায়েন করা হয়েছে ১০ ডগ স্কোয়াড।

শুক্রবার (৩০ আগস্ট) দুপুরে চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের বগাডুবি গ্রামের দেড় কিলোমিটার রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানের পর সাংবাদিকদের সঙ্গে আলোচনাকালে তিনি একথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, এবছর হজযাত্রা সফলভাবে সম্পন্ন হওয়ার পথে।

যাত্রীদের এবার অতীতের তিক্ত অভিজ্ঞতার সম্মুখিন হতে হয়নি। আগামীতে এই সেবা আরো বাড়ানো হবে।

এ সময়  স্থানীয় উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, ইউএনও মঈন উদ্দিন ইকবাল, ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজু, চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ