ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে এক হয়ে কাজ করার আহ্বান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১১ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে এক হয়ে কাজ করার আহ্বান জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত হয়েছে আলোচনা সভা। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ে তোলা। সোনার বাংলার স্বপ্ন দেখার কারণে জাতির জনককে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। তবে তার স্বপ্নকে তো খুনিরা মারতে পারেনি। তাই বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়‌নে সবাই‌কে ঐক্যবদ্ধভা‌বে কাজ কর‌তে হ‌বে।’

শুক্রবার (৩০ আগস্ট) বিকেলে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বগ্রাম এলাকায় জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তি‌নি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছিল।

বঙ্গবন্ধু বেঁচে থাকলে এ দেশ অনেক আগেই সোনার বাংলা হতো।

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। সারা দেশের মতো রূপগঞ্জেও ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। রূপগঞ্জের এমন কোনো এলাকা নেই যেখানে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ছোঁয়া লাগেনি। ’

সভায় সভাপ‌তি‌ত্ব করেন কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সভাপ‌তি মোহাম্মদ জা‌হেদ আলী। এতে স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবগলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।