ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
bangla news

বেতারে অনিয়ম, জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩০ ৬:৫৪:১৭ পিএম
শিল্পীদের সঙ্গে বৈঠক করেন সংসদ সদস্য। ছবি: বাংলানিউজ

শিল্পীদের সঙ্গে বৈঠক করেন সংসদ সদস্য। ছবি: বাংলানিউজ

কক্সবাজার: কক্সবাজার বেতারে আর্থিক অনিয়ম ও নারী কেলেংকারীর ঘটনার সঙ্গে জড়িত আঞ্চলিক পরিচালক মাহফুজুল হকসহ বাকিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের বিষয়ে শিল্পীদের আশ্বস্ত করেছেন কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য ও তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল।

বেতারের নানা অনিয়ম নিয়ে বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাতে কক্সবাজারের একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত এক বৈঠকে সংসদ সদস্য সাইমুম সরওয়ার শিল্পীদের এমন আশ্বাস দেন। সংগঠনটির সভাপতি বেতারের সংগীত প্রযোজক অধ্যাপক রায়হান উদ্দিনের নেতৃত্বে এ বৈঠকে বিভিন্ন বিভাগের ২০জন শিল্পী অংশ নেন।

সাইমুম সরওয়ার বলেন, আগামী ১ সেপ্টেম্বর তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠক অনুষ্ঠিত হবে। বৈঠকে এসব অনিয়মের বিষয় তুলে ধরা হবে এবং জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বৈঠকে কক্সবাজার বেতার শিল্পী সমন্বয় পরিষদের সভাপতি ও বেতারের সংগীত প্রযোজক অধ্যাপক রায়হান উদ্দিন বলেন, ২০১৭ সালের মাঝামাঝি সময়ে এই ধরনের নানা অনিয়মের অভিযোগে কক্সবাজারের শিল্পী সমাজ তৎকালীন আরডি হাবিবুর রহমানের বিরুদ্ধে আন্দোলনে নামে। শিল্পীদের আন্দোলনের মুখে তাকে সিলেটে স্ট্যান্ডরিলিজ করা হলেও আজ পর্যন্ত তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়নি। যে কারণে তার স্থলাভিষিক্ত আরডি মাহফুজ দুর্নীতিতে তাকেও ছাড়িয়ে গেছেন। এমনকি নারী কেলেংকারিতে জড়িয়ে পড়েছেন। আমরা তার শুধু বদলি নয়, তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   কক্সবাজার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-30 18:54:17