bangla news

বংশালে মাদক বিক্রেতার ছুরিকাঘাতে মাদকসেবী আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩০ ৬:২৯:৫৯ পিএম
ঢামেক হাসপাতালের গেট। ফাইল ফটো

ঢামেক হাসপাতালের গেট। ফাইল ফটো

ঢাকা: রাজধানীর বংশালে মাদক বিক্রেতার ছুরিকাঘাতে মো. মিনহাজ হোসেন (৩০) নামে এক মাদকসেবী আহত হয়েছে। শুক্রবার (৩০ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে বংশাল কসাইটুলি সামসাবাদ মামুনের দোকানের সামনে এই ঘটনা ঘটে। 

আগত মিনহাজের বাবার নাম মো. হানিফ। তিনি পেশায় ব্যবসায়ী। বাবার ব্যবসা দেখাশোনা করেন মিনহাজ।

আহত ব্যক্তি পরিবারের সঙ্গে আরমানিটোলা কে-পি ঘোষ স্ট্রিট এলাকার নিজ বাড়িতে থাকেন। তার ছোটভাই মো. জুনায়েদ জানান, আহত মিনহাজকে কে বা কারা, বা কেন, ছুরিকাঘাত করেছে-এ বিষয়ে তিনি কিছুই জানেন না। 

বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির জানান, সামসাবাদ এলাকায় মামুনের মাংসের দোকানের সামনে তিনব্যক্তি মিনহাজকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

তিনি বলেন, পুলিশের কাছে ধরিয়ে দেওয়ার ক্ষেত্রে সহযোগিতা করার কারণে মাদক বিক্রেতা সুমন ওরফে গাব্বা সুমন জেল থেকে বেরিয়ে মিনহাজের ওপর হামলা চালায়। এ সময় তার সঙ্গে আরও দুইজন ছিলেন। 

শাহীন ফকির বলেন, মিনহাজের পায়ে ছুরিকাঘাতে করেছে তারা। চিকিৎসকরা জানিয়েছেন- আঘাতটি খুবই গুরুতর। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে মিনহাজও একজন মাদকাসক্ত।

তিনি আরো জানান, সুমন কয়েক দিন আগে জেলে থেকে জামিনে বের হয়েছে। সুমনসহ তিনজনকে ধরতে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
এজেডএস/এমএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-30 18:29:59