ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
bangla news

‘বরাদ্দের টাকা যেনো সঠিকভাবে কাজে লাগে’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩০ ৬:২৮:৫৩ পিএম
পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনসহ অন্যরা

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনসহ অন্যরা

সিলেট: উন্নয়ন প্রকল্পে বরাদ্দের টাকা যেনো সঠিকভাবে কাজে লাগে এজন্য জনপ্রতিনিধিদের খেয়াল রাখার আহ্বান জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

তিনি বলেন, নির্বাচিত হওয়ার আগেই সিলেটের উন্নয়ন নিয়ে বিভিন্ন প্রকল্প গ্রহণ করেছিলাম। বিশেষ করে সিলেটের শিক্ষা ও স্বাস্থ্য ব্যবস্থার উন্নয়নে সরকারের তরফ থেকে বরাদ্দও দেওয়া হয়েছে। তাই সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরপরই সিলেটের ৬০টি বিদ্যালয়ে নতুন ভবনের কাজ শুরু হয়।

শুক্রবার (৩০ আগস্ট) দুপুরে সিলেট সদর উপজেলার মোল্লারগাঁও ইউনিয়ন কমপ্লেক্সে এই প্রকল্পগুলোর উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

ওই ইউনিয়নে বিভিন্ন প্রকল্পের উন্নয়নের জন্য সরকার প্রায় ১২ কোটি টাকা অনুদান দিয়েছে উল্লেখ করে পররাষ্ট্রমন্ত্রী বলেন, এসব টাকা যেনো সঠিকভাবে উন্নয়ন কাজে লাগে। এজন্য স্থানীয় জনপ্রতিনিধিদের খেয়াল রাখার আহ্বান জানান তিনি।

ইউনিয়ন পরিষরদর চেয়ারম্যান হিরন মিয়ার সভাপতিত্বে ও ইউপি সচিব নিহারজিৎ পালের পরিচালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আসলাম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সুজাত আলী রফিক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জগদীশ চন্দ্র দাস প্রমুখ।

এছাড়া আওয়ামী লীগ ও অংগসংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
এনইউ/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-30 18:28:53