ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

ইমামের বিশ্রামঘর থেকে তার ছেলেসহ ৩ শিশুর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩০ ৫:২৬:১১ পিএম
নিহত শিশুরা। ছবি: সংগৃহীত

নিহত শিশুরা। ছবি: সংগৃহীত

চাঁদপুর: চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার পূর্ব কলাদী জামে মসজিদ লাগোয়া ইমামের বিশ্রাম ঘর থেকে তার ছেলেসহ তিন মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

শুক্রবার (৩০ আগস্ট) দুপুর আড়াইটায় মরদেহগুলো উদ্ধার করা হয়। 

নিহতরা হলো-মসজিদের ইমাম বরগুনার জামাল উদ্দিনের ছেলে আব্দুল্লাহ (৮), মতলব উপজেলার  দশপাড়া এলাকার ইব্রাহিম (১২) ও একই উপজেলার নলুয়া এলাকার জসিম উদ্দিনের ছেলে রিফাত হোসেন (১৫)।

স্থানীয়রা জানায়, মসজিদের ইমাম জামাল উদ্দিন জুমার নামাজের পর মিলাদ শেষে তার ঘরের সামনে যান। সেখানে গিয়ে দেখেন রুম ভেতর থেকে বন্ধ। পরে তিনি রুমের জানালা দিয়ে দেখেন তার ছেলেসহ আরও দুই ছেলে খাটের ওপর পড়ে আছে। এ সময় অনেক ডাকাডাকি করা হলেও কোনো সাড়া না পেয়ে একপর্যায়ে রুমের দরজা ভেঙে ভেতরে ঢুকে তাদের উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন। পাঁচ মিনিট পর অপর শিশুটিও মারা যায়।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার আইচ বাংলানিউজকে বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত ছাড়া আপাতত আর কিছু বলা যাবে না।

এদিকে খবর পেয়ে চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯/আপডেট: ১৮১৯ ঘণ্টা
জেডএস/আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   চাঁদপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-30 17:26:11